Tuesday, April 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদওসমানীনগরে দেড়মাস থেকে গৃহবধূ নিখোঁজ

ওসমানীনগরে দেড়মাস থেকে গৃহবধূ নিখোঁজ

ওসমানীনগর প্রতিনিধি:: পারিবারিক কলহের জের ধরে সিলেটের ওসমানীনগরে দেড়মাস থেকে এক গৃহবধূ নিখোঁজ রয়েছেন। নিখোঁজ গৃহবধূ রুবেনা বেগম (২৩) উপজেলার দয়ামীর ইউনিয়নের দৌলতপুর গ্রামের খুর্শিদ আলীর পুত্র দিলোয়ার হোসেনের স্ত্রী।
গত ২৫ ফেব্রুয়ারী বিকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে এক সন্তানের জননী রুবেনা বেগম আর বাড়িতে ফিরে আসেনি। পরে আশপাশ এলাকাসহ সম্ভব্য সকল আত্মীয় স্বজনের বাড়িতে খুঁজ করেও তার কোন সন্ধান পায়নি পরিবার। এ ঘটনায় নিখোঁজের স্বামী ২৮ ফেব্রুয়ারী ওসমানীনগর থানায় সাধারণ ডায়রীর আবেদন করলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ১৭ মার্চ থানায় সাধারণ ডায়রী গ্রহন করে পুলিশ।
জানা গেছে, বিগত ৪ বছর পূর্বে দিলোয়ার হোসেনকে ভালবেসে বিয়ে করেন দৌলতপুর গ্রামের কলমদর আলীর মেয়ে রুবেনা বেগম।
প্রথমে পরিবার বিয়ে না মানলেও পরে বিষয়টি মেনে নেন। রুবেনা বেগম ও দেলোয়ার দম্পতির আদিল হোসনে নামের ৩ তিন বছরের একটি শিশু সন্তান রয়েছে। একসময় তাদের পরিবারে পারিবারিক কলহ লেগেই থাকে। বিষয়টি শালিশ মীমাংসায়ও একাধিকবার সমাধান হয়েছে। মা নিখোঁজের পর থেকে শিশু আদিলও মানসিক ভাবে ভেঙ্গে পরেছে।
নিখোঁজ গৃহবধূর বড় ভাই নুরুল হক বলেন, আমার বোন নিখোঁজের পর সম্ভাব্য সকল স্থানে খোঁজ করে তার সন্ধান না পেয়ে ৩ দিন পর বোনের স্বামীকে নিয়ে থানায় সাধারণ ডায়রির আবেদন করলে থানাপুলিশ বাড়িতে আসে। পরে আবেদনের ২১দিন পর থানায় সাধারণ ডায়রি গ্রহণ করে পুলিশ। আমি আমার বোনের সন্ধান চাই।
এই বিষয়ে জানতে নিখোঁজের স্বামী দিলোয়ার হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
স্থানীয় ইউপি সদস্য লেচু মিয়া বলেন, গৃহবধূ নিখোঁজের পর তার ভাই আমাকে জানিয়েছেন- পারিবারিক ঝগড়ার কারণে তার বোন বাড়ি থেকে চলে গেছে। তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। একাধিকবার তাদের পারিবারিক কলহ আমি স্থানীয়দের নিয়ে মিমাংসা করে দিয়েছি। খবর পেয়েছি দেলোয়ার নাকি তার স্ত্রীকে নির্যাতন করতো।
ওসমানীনগর থানার এস আই সুপ্রিয় নন্দি বলেন, এখনো গৃহবধূর কোনো সন্ধান পাওয়া যায়নি। থানাপুলিশ তদন্ত করছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments