Tuesday, April 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদট্যাক্স বিতর্কের মধ্যেই ডাউনিং স্ট্রিট ছাড়লেন রিশি সুনাকের পরিবার

ট্যাক্স বিতর্কের মধ্যেই ডাউনিং স্ট্রিট ছাড়লেন রিশি সুনাকের পরিবার

স্ত্রী অক্ষতা মূর্তির ট্যাক্স সংক্রান্ত বিতর্কের মধ্যেই ডাউনিং স্ট্রিট ছেড়ে চলে গেছে চ্যান্সেলর রিশি সুনাকের পরিবার। দ্য গার্ডিয়ান জানায়, ডাউনিং স্ট্রিটে রিমুভাল ভ্যান দেখতে পাওয়া গেছে। এগুলো ১০ নম্বরের মালামাল স্থানাতর করছিল। এখানেই উপরের একটি ফ্লাটে থাকতেন চ্যান্সেলরের পরিবার। সুনাকের পারিবারিক বাড়ি কেসিংটনে মালাপত্রগুলো নেওয়া হয়। ধারণা করা হচ্ছে, কর্মদিবসগুলোতে চ্যান্সেলরকে ডাউনিং স্ট্রিটে দেখা যাবে। উইকেন্ডে তিনি তার পরিবারের কাছে ফিরে আসবেন।
রিশি সুনাক ও তার পরিবারকে নিয়ে বিতর্ক ও ক্ষোভ আরও উস্কে দিয়েছে এই ঘটনাটি। অনেকে মনে করছেন, স্ত্রীর ট্যাক্স স্টেটাস নিয়ে চলমান ক্ষোভের কারণে স্ট্রিকের জীবনের স্পটলাইট থেকে তার পরিবারকে সরিয়ে দিতে চাচ্ছেন তিনি।
তবে সুনাকের সহযোগীরা বলছেন তার বড় মেয়ের স্কুরের কাছাকাছি হওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
এমন খবর পাওয়া গেছে যে পরিবারের অর্থনৈতিক বিষয়ের দিকে মনোযোগ দিতে চাকরি ছেড়ে দেওয়ার কথা ভাবছিলেন সুনাক। একটি সূত্র সানডে টাইমসকে বলেছে, ‘তিনি বিবেচনা করছিলেন যে, তার পরিবার এসব বিতর্ক আর সহ্য করতে পারবে কিনা।’
গত সপ্তাহে একটি ইন্টারভিউতে স্ত্রীর ট্যাক্সের দিকে মনোযোগ দেওয়ার সমালোচনা করেন চ্যান্সেলর।
যাইহোক, মূর্তি শুক্রবার একটি বিবৃতিতে জানিয়েছে, ভবিষ্যতে তার স্ত্রী বিলিয়নিয়ার পিতার দ্বারা প্রতিষ্ঠিত আইটি ফার্ম থেকে বিশ্বব্যাপী আযের উপর যুক্তরাজ্যের ট্যাক্স প্রদান করবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments