Thursday, February 29, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশকুমিল্লায় সমাবেশে গোলাগুলি, গুলিবিদ্ধ দুই ছাত্রলীগ কর্মী

কুমিল্লায় সমাবেশে গোলাগুলি, গুলিবিদ্ধ দুই ছাত্রলীগ কর্মী

কুমিল্লার চান্দিনায় স্বেচ্ছাসেবক লীগ ও এলডিপির সমাবেশে গোলাগুলির ঘটনা ঘটেছে। দুই পক্ষের সংঘর্ষে ছাত্রলীগের দুই কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ান আহম্মেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে কুমিল্লার রেদওয়ান আহমেদ ডিগ্রী কলেজ ক্যাম্পাস এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুই ছাত্রলীগ কর্মী হলেন- মাহমুদুল হাসান জনি ও নাজমুল হাসান।

জানা যায়, কুমিল্লার চান্দিনায় আওয়ামী লীগ এবং এলডিপি পাল্টাপাল্টি সমাবেশ ডাকে। আজ দুপুরে আওয়ামী লীগ ও এলডিপির পাল্টাপাল্টি সমাবেশ চলাকালে এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ান আহম্মেদ এর গাড়ি সমাবেশস্থলে আসার মুহূর্তে আওয়ামী লীগের নেতা কর্মীরা তার গাড়ি লক্ষ্য করে ধাওয়া করে। এসময় গাড়িতে থাকা এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ান আহম্মেদ জানালা দিয়ে নিজের ব্যবহার করা পিস্তল থেকে ২ রাউন্ড গুলি ছুড়েন। এতে দুইজন গুলিবিদ্ধ হয়।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার বলেন, রেদোয়ান আহমেদ চান্দিনার মাটিতে বর্বরোচিত ঘটনা ঘটিয়েছে। সে নিজ হাতে আমার নেতা কর্মীদের গুলি করেছে। তারা হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

রেদওয়ান আহমেদ কলেজ অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম জানান, গত ৫ মে পৌর এলডিপি সভাপতি আমার কাছে ঈদ পুণর্মিলনী করার অনুমতি চেয়ে আবেদন করেন। আমি কলেজ সভাপতি’র সঙ্গে আলোচনা করে পরদিন ৬মে পৌর এলডিপিকে কলেজ মাঠে ঈদ পুণর্মিলনী করার অনুমতি প্রদান করি।

ঘটনার পরপরই পুলিশ ড. রেদোয়ান আহাম্মদকে তার ব্যবহার করা পিস্তলসহ গ্রেপ্তার করে। ড. রেদোয়ান আহমদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান। পরিস্থিনি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments