test
Tuesday, June 25, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনভাইরাল পরীর ছবি, চলছে আলোচনা-সমালোচনা

ভাইরাল পরীর ছবি, চলছে আলোচনা-সমালোচনা

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গত বছরের শেষদিকে ঝড় বয়ে গেছে তার জীবনে। জেল, আদালতে দৌড়ঝাঁপের মধ্যেই কেটেছে বেশিটা সময়। এর মাঝে আবার অভিনয় ও অসুস্থও ছিলেন তিনি। করেছেন বিয়েও। বর্তমান সময়টা অবশ্য ফুরফুরে মেজাজে কাটছে তার। যার প্রমাণ মেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

তবে এখানেও চলছে নানা বিতর্ক ও সমালোচনা। যা তৈরি হয়েছে ফেসবুকে প্রকাশিত কয়েকটি ছবি ঘিরে। সবশেষ গতকাল রোববার বিশ্ব মা দিবস উপলক্ষে সমুদ্র পাড়ে স্বামী অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পরী উন্মুক্ত বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেন। আর ক্যাপশনে জানান, তিনি বর্তমানে গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন।

সেইসঙ্গে সবাইকে মা দিবসের শুভেচ্ছাও জানান এই অভিনেত্রী। যা নিয়ে ফেসবুক জুড়ে তুমুল আলোচনা-সমালোচনার ঝড় বইছে। ছবিটি প্রকাশের ঘণ্টা কয়েক পরই তা শেয়ার হয় ঝড়ের গতিতে। বেশির ভাগ মানুষই এটিকে ইতিবাচক হিসেবে দেখলেও নেতিবাচক মন্তব্য করেছেন অনেকে।

তৌহিদুল ইসলাম শুভ সেই ছবি শেয়ার করে লিখেছেন, ‘আর কি দেখার বাকি আছে।’

রাশেদুল ইসলাম শুভ লিখেছেন, ‘বিশ্বাস হলো এবার! পরিমনি প্রেগন্যান্ট।’

অপ্রিয় লেখক লিখেছেন, ‘কি একটা অবস্থা!’

আনিসুর রহমান মিরাজ লিখেছেন, ‘বইন! মানলাম তুই “মা: হবি। তাই বলে সমুদ্র পাড়ে গিয়ে এমন ছবি আপলোড দিবি।’

নিলয় হাসান লিখেছেন, ‘আর কত সহ্য করা যায়?’

মজার বিষয় হচ্ছে পরীমনি তার ফেসবুকে মন্তব্যের ঘর বন্ধ রেখেছেন। কিন্তু তারপরও থেমে ছিল না নেটিজেনদের মন্তব্য। পরীর ছবি শেয়ার করে তারা জানিয়েছেন এসব মন্তব্য। আর ছবিতে প্রতিক্রিয়া জানিয়েছেন ১ লাখ ৬৭ হাজারেরও বেশি। এর মধ্যে হা হা দিয়েছেন ৯১ হাজার। আর ছবিটি শেয়ার হয়েছে ১ হাজার।

ছবিটি প্রকাশের পর গতকাল বেশ ক’টি সংবাদমাধ্যম প্রকাশ করেছে সংবাদ। সেখানেও লক্ষ্য করা গেছে সমালোচনার ঝড়।

এর আগে স্বামীর সঙ্গে সৈকতের তীরে দাঁড়িয়ে পরম আদরে একে-অপরকে জড়িয়ে ধরে ছবি প্রকাশ করেন পরী। সেখানে ক্যামেরাবন্দী হয়েছেন চুম্বনরত অবস্থায়ও। সেই ছবিগুলো নিয়েও নেটদুনিয়ায় হয়েছে আলোচনা-সমালোচনা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments