Wednesday, May 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজতাহিরপুরে নিখোঁজের একদিন পর বালু চাপা অবস্থায় শিশু লাশ উদ্ধার

তাহিরপুরে নিখোঁজের একদিন পর বালু চাপা অবস্থায় শিশু লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার নিখোঁজের একদিন পর যাদুকাটা নদীর পাড়ে বালু চাপা দেয়া অবস্থায় প্রথম শ্রেণী পড়ুয়া আট বছরে এক শিশুর লাশ উদ্ধার করেছে তাহিরপুর থানা পুলিশ।

নিহত শিশুর নাম সাকিবুল ইসলাম (৮)। সে উপজেলার ৫নং উত্তর বাদাঘাট ইউনিয়নের মোদেরগাওঁ গ্রামের আব্দুর রহিমের ছেলে। সে স্থানীয় একটি কেজি স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র।

এ ঘটনাটি ঘটেছে আজ (১৮ এপ্রিল) বৃহস্পতিবার সকালে যাদুকাটা নদীর ঘাগড়া খেয়াঘাট এলাকার পূর্বপা পাড় মোদেরগাওঁ এলাকায়।

এর সত্যতা নিশ্চিত করে উত্তর বাদাঘাট ইউনিয়নের ৭নং ওয়াড ইউপি সদস্য ওমাহিদ মিয়া বলেন, গতকাল বুধবার সকালে সাকিবুল স্কুলে যাবে বলে মায়ের চোখ ফাঁকি দিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায়। পরে স্কুল ছুটি শেষে ছেলে বাড়িতে না আসলে পরিবারের লোকজন ছেলের স্কুলসহ বিকাল থেকে সারারাত সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করে। ছেলেকে না পেয়ে আজ (বৃহস্পতিবার) সকালে ছেলের নিখোঁজের মাইকিং করায় পরিবারের লোকজন। মাইকিংয়ের কিচ্ছুক্ষণ পরেই নদীতে কাজ করতে আসা শ্রমিকরা নদীর পাড়ে বালুর নিচে এক পা ও এক হাত উপরে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে পরিবারের লোকজন থানা পুলিশকে খবর দিলে সকাল ৯ টার সময় ঘটনাস্থলে এসে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় নিহত সাকিবুলের লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে।

এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে এসে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে। তবে কি কারণে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments