Wednesday, May 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদবিশ্বনাথে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট গিয়াসের মতবিনিময়

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট গিয়াসের মতবিনিময়

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।

বৃহস্পতিবার বিকেলে পৌর শহরের একটি অভিজাত রেষ্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় তিনি বিশ্বনাথ উপজেলাকে ‘উন্নয়ন-সমৃদ্ধি ও শান্তির জনপদ’ বিনির্মানের মাধ্যমে ‘স্মার্ট উপজেলা’ গড়তে ৮মে নির্বাচনে সাংবাদিকবৃন্দ’সহ উপজেলা সর্বস্তরের ভোটারবৃন্দ ‘আনারস’ প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে সকলের প্রতি অনুরোধ জানান

চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ বলেন, করোনা-বন্যা’সহ সকল দূর্যোগের সময় আমি উপজেলাবাসীর পাশে ছিলাম, আছি ও থাকব। ব্যাপকহারে মানুষের কল্যাণে কাজ করার জন্য আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। জেলা পরিষদের সদস্য থাকাকালে সততা ও নিষ্ঠার সাথে মানুষের নিজের দায়িত্ব পালন করেছি।তাই ওয়াদা করছি উপজেলাবাসীর ভোটে আমি নির্বাচিত হলে যেমন নিজে কোন প্রকার দূর্নীতির সাথে সম্পৃক্ত থাকব না, তেমনি কোন দূর্নীতিবাজকেও প্রস্থয় দেব না। উপজেলা পরিষদটি হবে জনতার, সমবন্টনের মাধ্যমে বাস্তবায়ন করা হবে সকল উন্নয়ন প্রকল্প।

তিনি আরও বলেন, প্রবাসীরা নিজেদের কোন কাজে কোন দপ্তরে গেলে যাতে অযথা হয়রাণীর শিকার না হন, আমি সেই উদ্যোগ গ্রহন করব। সরকারের পাশাপাশি প্রবাসীদের সার্বিক সহযোগীতায় এলাকার উন্নয়ন এগিয়ে নেব। আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট-২ আসনের এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর সার্বিক সহযোগীতা নিয়ে জনগূরুত্বের দিক বিবেচনা করে উপজেলার সড়কগুলো সংস্কার ও পাকাকরণ করার, বিশ্বনাথে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন, খাজাঞ্চী নদীর উপর ‘আশুগঞ্জ-বিলপাড় সেতুটি’ নির্মাণ করা’সহ কৃষি, স্বাস্থ্য, ক্রীড়া, সাহিত্য-সাংস্কৃতিক, শিক্ষাখ্যাতের উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাব।
বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments