Wednesday, May 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলাদুর্দান্ত হ্যাটট্রিকে ফিফটি স্পর্শ রোনালদোর

দুর্দান্ত হ্যাটট্রিকে ফিফটি স্পর্শ রোনালদোর

সৌদি প্রো লিগে যাওয়ার পর থেকেই উড়ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যাচের পর ম্যাচ গোল করে যাচ্ছেন এই তারকা। এবার দুর্দান্ত এক হ্যাটট্রিকে পঞ্চাশ গোলের মাইলফলক স্পর্শ করলেন পর্তুগিজ যুবরাজ। গতকাল রাতে আল ওয়েহদার বিপক্ষে ৬-০ গোলের জয়ে দুর্দান্ত হ্যাটট্রিকে এই কীর্তি গড়েন রোনালদো।

এ নিয়ে সবশেষ ৭ ম্যাচে তিনটি হ্যাটট্রিক করলেন রোনালদো। যেটি এ মৌসুমে রোনালদোর চতুর্থ হ্যাটট্রিক। আর ক্লাব ও জাতীয় দল মিলিয়ে এদিন পঞ্চাশ গোলের মাইলফলক ছুঁয়েছেন আল নাসর তারকা। এ মৌসুমে ৫২ ম্যাচ খেলে পর্তুগিজ এ মহাতারকা গোল করেছেন ৫২টি।

কিংস কাপের সেমিফাইনালে আগের ম্যাচে জোড়া গোল করেছিলেন রোনালদো। সেদিন যেখানে থেমেছিলেন, কাল যেন সেখান থেকেই শুরু করলেন। সাত মিনিটের মাথায় গোল করে শুরু। এরপর ১৩ ও ৫২ মিনিটে আরও দুটি গোলে হ্যাট্ট্রিক পূরণ করেন রোনালদো। সৌদি প্রো লিগে ২৭ ম্যাচে রোনালদোর গোল হলো ৩২টি, সব মিলিয়ে ৪১টি।

পাশাপাশি এই হ্যাটট্রিকে ক্যারিয়ারে ৯০০ গোলের আরও কাছে পৌঁছে গেছেন রোনালদো। সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকার গোলসংখ্যা এখন ৮৯০টি। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্‌যাপনের একাধিক ছবি পোস্ট করে রোনালদো লিখেছেন, ‘দারুণ অনুভূতি। দল এবং সমর্থকদের ধন্যবাদ।’

এই ম্যাচে রোনালদো দারুণ করলেও তার দল শিরোপার দৌড়ে খানিকটা দূরেই দাঁড়িয়ে। সৌদি প্রো লিগের পয়েন্ট তালিকায় দুইয়ে থাকা আল নাসরের পয়েন্ট ৩০ ম্যাচে ৭৪। আর শীর্ষে থাকা আল হিলালের পয়েন্ট ২৯ ম্যাচে ৮৩।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments