Wednesday, July 24, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদসুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র নির্বাচনী তপশীল ঘোষনা

সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র নির্বাচনী তপশীল ঘোষনা

লন্ডন অফিস: ইষ্ট লন্ডনে সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র বিশেষ সাধারন সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার বিকেলে সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আহবাব মিয়া। সাধারন সম্পাদক মোঃ ছানাওর আলী কয়েছের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সৈয়দ জিল্লুল হক।

সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিতকরন সহ আগামী দুইবছর মেয়াদী (২০২৪-২০২৬) কমিটি গঠনের লক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কাউন্সিলর ইকবাল হোসেন নির্বাচনী তপশীল ঘোষনা করেন। আগামী ১৬ই সেপ্টেম্বর ২০২৪ দ্বিবার্ষিক সম্মেলন ও নির্বাচন, সদস্য ফি জমাদানের শেষ তারিখ ১০ই আগষ্ট, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ১৬ই আগষ্ট, নোমিনেশন জমা দান ২০শে আগষ্ট, নমিনেশন প্রত্যাহার ২৭শে আগষ্ট ২০২৪ইং

নমিনেশন ফি—
সভাপতি- £৫০০
সিনিয়র সহ-সভাপতি- £৩০০ (১)
সহ-সভাপতি- £১৫০ (১৫)
সাধারণ সম্পাদক- £৪০০
কোষাধ্যক্ষ- £৩০০
সহঃ কোষাধ্যক্ষ- £১৫০ (১)
যুগ্ম সম্পাদক- £১০০) (১৪)
সাংগঠনিক সম্পাদক (৪) সহ সকল সম্পাদকীয় পদে- £১০০
নির্বাহী সদস্য- £৫০ (২২)।

কমিশনার হিসেবে থাকবেন জামাল উদ্দিন মকদদুছ,কাউন্সিলর হুমায়ুন কবীর ও মাহবুব হোসেন। আলোচনায় অংশগ্রহন করেন ইকবাল হোসেন, জামাল উদ্দীন মকদদুছ, মোহাম্মদ আবুল লেইছ, ব্যারিস্টার শাহ মিসবাউর রহমান,মিঠু চৌধুরী, কাউন্সিলর হুমায়ুন কবীর,অধ্যাপক মাহবুব হোসেন,শামীম আহমদ,এডভোকেট আমীর উদ্দীন,আলা উদ্দীন মুক্তা,আবদুল মালিক কুঠি,মজির উদ্দিন,সৈয়দ জিল্লুল হক,অধ্যাপক ওমর ফারুক,আবুল মনসুর রুমেল,আব্দুর রব,রেদওয়ান খান,মাষ্টার ফজলুল করিম,ইকবাল হোসেন,সবুজ মিয়া,শায়েখ মিয়া,মুজিব কিবরিয়া তালুকদার,সেলিম উদ্দীন,শাহ মোঃ জুয়েল ,সেলিম মিয়া,সফিক আহমদ ,সাজ্জাদুর রহমান,এমরান হোসেন চৌধুরী,মকসুদ আহমদ,তাহিরুল ইসলাম,দিলবর আলী,মৌলনা আবু সাদেক,ফারুক আহমদ,নজির উদ্দীন,আবু মুসা,হোসেন আলী মিলন,মোঃ মাহবুব সহ অনেকেই।

সংগঠনের পক্ষ থেকে প্রস্তাবিত সিলেট সুনামগঞ্জ রেলওযে সংযোগ অতিশীঘ্রই কার্যকর করা হয় এবং সদ্য সুনামগঞ্জ প্রতিষ্ঠিত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সহ মেডিকেল কলেজ ও অন্যান্য প্রতিষ্ঠানে স্টাফ ও কর্মচারী নিয়োগে সুনামগঞ্জ ট লোকদের যেন প্রাধান্য দেয়া হয়।

এছাড়াও বিমান ভাড়ার ক্ষেত্রে সিলেট ও ঢাকার বৈষম্য দূরীকরন সহ সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে বিশ্বের অন্যান্য বিমান ওঠানামার সুযোগ সৃষ্টি করার জন্য সরকারের সংশ্লিষ্ট মন্ত্রনালয় সমূহের প্রতি যথাযথ ব্যবস্থা গ্রহন করার জন্য জোর দাবী জানানো হয়, অন্যতায় আগামীতে সকল প্রবাসীদের নিয়ে বিমান বয়কট সহ বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে। পরিশেষে এসোসিয়শনের সদস্যপদ গ্রহন করে সুনামগঞ্জের উন্নয়নে সবাইকে এগিয়ে আসার এবং আসন্ন দ্বিবার্ষিক সম্মেলন-নির্বাচনকে সফল ও স্বার্থক করে তোলার আহ্বান জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments