Tuesday, April 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদবিশ্বনাথে সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথে সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ

প্রতি বছরের ন্যায় এবারও সিলেটের বিশ্বনাথ উপজেলার ১১১টি সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে উন্নত মানের ১১১টি কম্বল ও ১১১টি চাঁদর বিতরণ করেছেন রামসুন্দর সরকারি অগ্রগামি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা।
সেই সাথে বিশ্বনাথ মোহাম্মদীয়া মাদ্রাসা, জামিয়া ক্বওমিয়া মহিলা মাদরাসা এবং কাদিপুরের আল্-হিকমা একাডেমীর এতিম ফান্ড এবং আরও দু’জন ব্যক্তির মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
আর এ সহায়তার জন্য যুক্তরাজ্যে অবস্থানরত ৯৪ ব্যাচের শিক্ষার্থীদের কাছ থেকে অর্থ সংগ্রহ করেন যুক্তরাজ্য প্রবাসী মো. মিজান খান এবং বাংলাদেশ থেকে ৯৪ ব্যাচের শিক্ষার্থীদের নিকট থেকে অর্থ সংগ্রহ করেন কবি ফয়জুল ইসলাম জীবন।
শুক্রবার (১৪ জানুয়ারি) উপজেলা পরিষদ মিলনায়তনে (বিআরডিব হল) আনুষ্ঠানিকভাবে ওই ১১১টি পরিবারের মধ্যে শীতবস্ত্র ও নগদ অর্থ প্রদান করেন ৯৪ ব্যাচের শিক্ষার্থীরা।
৯৪ ব্যাচের শিক্ষার্থী ও বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সিইও মোহাম্মদ ছাদেক আলীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ৯৪ ব্যাচের শিক্ষার্থী কবি ফয়জুল ইসলাম জীবন, ব্যবসায়ী গিয়াস উদ্দিন, কামরুল ইসলাম, প্রাক্তণ মেম্বার নুরুল হক, পীযুষ কান্তি দে।
এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আল-হিকমা একামেডীর পরিচালক মাওলানা আব্দুর রহিম।
শীতবস্ত্র বিতরণী সভায় ৯৪ ব্যাচের শিক্ষার্থী আবুল বশর, ছমির উদ্দিন, হাজী শাহেদ, সায়েস্তা মিয়া ও মুক্তার আলী।
অনুষ্ঠান শেষে দেশ ও বিদেশে অবস্থানরত সকলের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন জামেয়া মোহাম্মদীয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নুরুল হক।
এছাড়াও শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে ৯৪’ব্যাচের শিক্ষার্থী ও তাদের পরিবারের মঙ্গল কামনা করে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments