Saturday, March 30, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশনা.গঞ্জে হামলার শিকার বিএনপি ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা

না.গঞ্জে হামলার শিকার বিএনপি ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আওয়ামী লীগ ছাত্রলীগ যুবলীগের হামলার শিকার হয়েছেন বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা। এ সময় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ নেতারা হামলায় আহত হন বলে অভিযোগ করা হয়।

বুধবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার আড়াইহাজার বাজারস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এর আগে দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের নিহত নেতা নয়নের পরিবারের সাথে সাক্ষাৎ করতে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ডজনখানেক কেন্দ্রীয় নেতা।

বিকেলে এ পথে তারা ফিরছিলেন ঢাকায়। এ সময় আওয়ামী লীগ ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়।

আড়াইহাজার পৌর বিএনপির সভাপতি মাহমুদ উল্লাহ জানান, আমরা খবর পেয়ে দ্রুত ছুটে এসেছি। এর আগেই হামলা করে আমাদের কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে রক্তাক্ত আহত করা হয়।

উপস্থিত স্থানীয়রা জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ প্রথমে তাকে মারধর করেন। পরে আবার আওয়ামী লীগ কার্যালয়ের ভেতরে নিয়ে মারধর ও রক্তাক্ত জখম করা হয়।

ছাত্রদলের কয়েকজন নেতা জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ তাকে মারধর করার একপর্যায়ে তার রক্তক্ষরণ শুরু হলে তাকে স্থানীয় জবেদ আলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে গাড়িতে করে রূপগঞ্জের গাউসিয়া পর্যন্ত পৌছে দেওয়া হয়। পরে সেখান থেকে তিনি ঢাকা ফিরে যান।

এ প্রসঙ্গে হামলায় অভিযুক্ত উপজেলা ছাত্রলীঘ সভাপতি শরীফুল ইসলাম শরীফ বলেন, আমার বিরুদ্ধে অভিযোগটি সম্পূর্ণ ভিত্তিহীন। আমরা তাদের নিরাপত্তার স্বার্থে পার্টি অফিসের ভেতর নিয়ে রাখি। পরে তাদের গাড়িতে তুলে দেওয়া হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, এ ধরনের কোনো অভিযোগ পাইনি, খোঁজ নেওয়া হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments